২১ সেপ, ২০১৪

এখন থেকে MS Word ফাইল সেভ হবে অটোমেটিক, তাই হঠাত কারেন্ট গেলেও ডাটা হারাবে না !


যাহোক কাজের কথায় আসি। কি করে এই সেটিং করবেন। সাধারনত এটি অন থাকে তবে সম্য একটু বেশি দেয়া থাকে তাই আপনার কাজ হল সময় কম করে দেয়া।
প্রথমে MS Word ফাইল খুলুন। এরপর বাম দিকে অপশন বাটন এর উপর মাউস রেখে রাইট ক্লিক করে Customize Quick access toolbar এ ক্লিক করুন। না বুঝলে ছবির দিকে খেয়াল করুন।
এর পর নিছের ছবির জায়গায় আপনার ইচ্ছা মতো সময় দিন। সবশেষে OK ক্লিক করে বের হয়ে আসুন। বাস কাজ ওকে। যে সময় দিবেন সে সময় পর পর এখন থেকে আপনার ফাইল সেভ হবে অটোমেটিক।
thank you.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন